জিও-র নতুন চ্যালেঞ্জ! নিশানায় আমাজন-নেটফ্লিক্স





এবার আমাজন-নেটফ্লিক্সকে কড়া চ্যালঞ্জ মুকেশ অম্বানীর কোম্পানির। বহু টেলিকম সংস্থাকে একহাত নেওয়ার পরে এবার জিও-র নিশানায় আমাজন আর নেটফ্লিক্স। ২০১৬-য় বাজারে জিও আসার পর থেকেই অন্য টেলিকম সংস্থাগুলি সিঁদুরে মেঘ দেখেছিল। এবার নেটফ্লিক্স ও আমাজনের কপালেও ভাঁজ পড়তে চলেছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এবার থেকে নেটফ্লিক্স আর আমাজনের মতোও জিও-কেও মিডিয়া সার্ভিস প্রোভাইডর হিসাবে দেখা যাবে। দেখা যাবে ফিল্ম, শর্ট ফিল্ম, ওয়েবসিরিজ ইত্যাদি।

রিলায়েন্সের আশা প্রথমেই জিও-র ২১.৫ কোটি গ্রাহক এর সাবস্ক্রিপশন নেবে। ধীরে ধীরে তার পরিমাণও বাড়বে। জিও কোমর বেঁধে এই বাজারেও নামার ফলে বেশ চাপে পড়েছে নেটফ্লিক্স ও আমাজন প্রাইম। ইতিমধ্যেই জিও সিনেমা বলে একটি অ্যাপ রয়েছে, যার মাধ্যমে সিনেমা বা সিরিজ দেখা যায়। এই অ্যাপটিরও যথেষ্ট চাহিদা থাকার ফলেই জিও মিডিয়া সার্ভিস প্রোভাইডিং-এ নিজের পরিধি বিস্তার করতে চাইছে। এই ক্ষেত্রেও যে মুকেশ অম্বানীর সংস্থা অন্য সংস্থাগুলিকে বেশ চাপে ফেলতে পারে, তা আশা করাই যায়।

জিও-র নতুন চ্যালেঞ্জ! নিশানায় আমাজন-নেটফ্লিক্স জিও-র নতুন চ্যালেঞ্জ!  নিশানায় আমাজন-নেটফ্লিক্স Reviewed by aa on জুলাই ২৯, ২০১৮ Rating: 5

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.